শুক্রবার , ৩০ জুন ২০২৩ | ১২ই ফাল্গুন, ১৪৩০
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. রাজনীতি
  12. লক্ষ্মীপুর
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সংগঠন সংবাদ

লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২, আহত ৩

প্রতিবেদক
ডেস্ক এডিটর
জুন ৩০, ২০২৩ ২:৪৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত ও অপর ৩ জন আহত হয়েছেন। শুক্রবার (৩০ জুন) বিকেল সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার মজুচৌধুরীরহাট সড়কের সাইফিয়া দরবার শরীফ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাফায়েত (১৮) ও রাজন (১৮) নামের দুই যুবককে মৃত ঘোষণা করেন।

নিহত শাফায়েত সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আটিয়াতলী গ্রামের মঞ্জুর ছেলে। অপর নিহত রাজন একই উপজেলার দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে। তাদের মৃতদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় আহতরা হলেন, সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের রসুলগঞ্জ এলাকার রফিকের ছেলে মো. রিয়াজ (১৯), পৌরসভার বাঞ্চানগর এলাকার সোহেল রানার ছেলে শোয়েব ইসলাম (১৮) ও তুষার (৩০)। তুষারের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তাদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক ও স্বজনরা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিকেলে শাফায়েত ও রাজন দুটি মোটরসাইকেল নিয়ে মজুচৌধুরীর হাট সড়কে ঘুরতে বের হন। এসময় ঘটনাস্থল এলাকায় পৌছলে বেপরোয়া গতি থাকায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল দুটি দুমড়ে মুছড়ে যায়।
এসময় মোটরসাইকেলে থাকা ৫ জনই ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাফায়েতের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাফায়েত ও রাজন নামে দুজনকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় বলেন, আমরা দুইজনকে মৃত পেয়েছি। আহতদের মধ্যে তুষারকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত

দেশব্যাপী প্রধানমন্ত্রীর বিনামূল্যে পাঠ্যবই বিতরণ উদ্বোধন

আক্কেল থাকলে রাত ৩টায় সংবাদ সম্মেলন ডাকে, প্রশ্ন তথ্যমন্ত্রীর

নবনিযুক্ত প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের শপথ ২৬ সেপ্টেম্বর

সিলেটে নৌকার প্রার্থীর হলফনামা নিয়ে প্রশ্ন

বিএনপিকে কেন্দ্র করে আবর্তিত অগণতান্ত্রিক রাজনৈতিক অপশক্তি সুষ্ঠু নির্বাচনের প্রধান বাধা : ওবায়দুল কাদের

লক্ষ্মীপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

জামালপুরে সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরে প্রতিবাদসভা

কেন ‘লগন’ ছবিতে নায়ক হতে চাননি অভিষেক

ভিসা ছাড়াই চীন যেতে পারবে যে ৬ দেশের নাগরিক

স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনা মামলায় স্বামীর কারাদণ্ড