শুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪ | ১২ই ফাল্গুন, ১৪৩০
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. রাজনীতি
  12. লক্ষ্মীপুর
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সংগঠন সংবাদ

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ… নৌকার প্রার্থীর টাকা বিতরণের ব্যাখা চাইলেন অনুসন্ধান কমিটি

প্রতিবেদক
ডেস্ক এডিটর
জানুয়ারি ৫, ২০২৪ ১:৫২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আচরণবিধি লঙ্ঘন করে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য নৌকার প্রার্থী মো. আনোয়ার হোসেন খান নিজেই টাকা বিতরণ করার ঘটনায়, নির্বাচন অনুসন্ধান কমিটি ব্যাখা চেয়ে চিঠি দিলেন নৌকার প্রার্থীকে।

শুক্রবার (৫ জানুয়ারি) নোয়াখালী সিনিয়র সহকারী জজ ও দায়িত্বপ্রাপ্ত সংসদীয় আসন নং-২৭৪ লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান পলাশ বর্ন্ধন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে চিঠি দেওয়া হয় নৌকার প্রার্থীকে।

চিঠিতে বলা হয়েছে, আগামীকাল শনিবার সকাল ১০ টার দিকে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ ভবনে নিম্ন-স্বাক্ষরকারী কার্যালয়ে নৌকার প্রার্থী স্ব-শরীরে অথবা তাঁর প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা দেওয়ার জন্য গণপ্রতিনিধিত্ব আদেশ, ১৯৭২-এর ৯১ এ (৫)(এ) অনুচ্ছেদের ক্ষমতাবলে আপনাকে নির্দেশ দেওয়া হলো।

উল্লেখ্য: বৃহস্পতিবার সন্ধ্যায় রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের (৩ নং ওয়ার্ডে) নির্বাচনী গণসংযোগে যান নৌকার প্রার্থী মো. আনোয়ার হোসেন খান। তখন তিনি উপস্থিত জনতার (ভোটার) সামনে পকেট থেকে টাকা বের করে বলেন, “তোরা কিছু খাইছ।” তখন পাশ থেকে একজন বলেন, টাকাটা কাওসারের কাছে দেন। তখন তিনি পকেট থেকে টাকা বের করে গুণে সংশ্লিষ্ট ব্যক্তির হাতে টাকা দেন এবং বলেন, “তোরা বেগ্গুন যাই নৌকার মধ্যে ভোট দিস।”

সর্বশেষ - রাজনীতি