বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ | ১২ই ফাল্গুন, ১৪৩০
  1. অন্যান্য
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. রাজনীতি
  12. লক্ষ্মীপুর
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সংগঠন সংবাদ

হামলা-মামলা আর হুমকি-ধমকী সত্বেও নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি : স্বতন্ত্র প্রার্থী এম এ সাত্তার

প্রতিবেদক
ডেস্ক এডিটর
জানুয়ারি ৪, ২০২৪ ৪:০৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

হামলা-মামলা আর হুমকি-ধমকী সত্বেও নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি বলে জানালেন লক্ষ্মীপুর-৩ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ এম এ সাত্তার।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাত ৮টার দিকে স্বতন্ত্র প্রার্থী সাত্তার লক্ষ্মীপুর প্রেস ক্লাব এসে সংবাদ সম্মেলন করে এ কথা গুলো জানান।

এ সময় তিনি বলেন- তার প্রতিপক্ষ (নৌকার) প্রার্থীর সমর্থকরা এপর্যন্ত তার বেশকিছু সমর্থকদের শত বাধা বিপত্তি, মামলা, হামলা, ভাংচুর, বাড়ি-বাড়ি গিয়ে তার নেতাকর্মী ও সমর্থকদের হুমকি, ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে।

তিনি ক্ষোভ-প্রকাশ বলেন- এখন থেকে ১০ থেকে ১২ মিনিট পূর্বে তার (ট্রাক) প্রতীকের এক সমর্থককে চরশাহী ইউনিয়নে মারধর করা হয়। হামলার সঙ্গে সরাসরি নৌকার প্রার্থীর লোকজনকে দায়ী করা হয়। এ সময় মোবাইল থেকে রক্তাক্ত যুবকের ছবি উপস্থিত সাংবাদিকদের দেখান তিনি।

তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের দিন ভোটারদের কেন্দ্রে যাওয়ার মত সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করতে হবে।

এ সময় এম.এ সাত্তার ভোটারদের উদ্দেশ্য করে বলেন, প্রচার-প্রচারণায় বাধাসহ নানামুখী সমস্যা সৃষ্টির পরও আমি আমার নির্বাচনী প্রচারণা যথাযথ নিয়ম মেনে সম্পন্ন করতে যাচ্ছি। আপনারা সাধারণ ভোটারা আপনাদের পরিবার-পরিজন নিয়ে আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্র গিয়ে আমার (ট্রাক) মার্কা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে এ সকল বাধা বিপত্তির উপযুক্ত জবাব দেয়ার আহবান জানান তিনি।

সর্বশেষ - রাজনীতি