লক্ষ্মীপুরে স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা মামলায় ২ আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর

লক্ষ্মীপুর সময় ডেস্কঃ

লক্ষ্মীপুরে আলোচিত স্কুলছাত্রী হিরামনি ধর্ষণ ও হত্যা মামলায় গ্রেফতারকৃত দুই আসামী অয়ন ও সুমনকে ৩ দিরনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

১৫ জুন সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি, তদন্ত) মোঃ মোসলেহ উদ্দিনের ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, লক্ষ্মীপুর এর বিজ্ঞ বিচারক (জেলা ও দায়রা জজ), মোহাঃ সিরাজুদ্দৌলাহ কুতুবী এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

আজ বুধবার বিকেলে বিজ্ঞ আদালতের রিমান্ড মঞ্জুরের আদেশ হাতে পেয়ে রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান মিয়া।

উল্লেখ্য, গত ১২ জুন শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার গোপীনাথপুর এলাকায় নিজ বাড়ীতে স্কুলছাত্রী হিরামনিকে ধর্ষণের পর হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন ১৩ জুন শনিবার রাতে নিহতের মা ফাতেমা বেগম লাকি বাদী হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর মডেল থানায় ধর্ষণ ও হত্যা মামলা রুজু করেন।

গত ১৫ জুন অয়ন ও সুমনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। ওই দিনই শুনানী শেষে বিজ্ঞ আদালত তাদেরকে জেলহাজতে পাঠান। আজ আদালত থেকে তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুরের কাগজ হাতে পান মামলার তদন্তকারী কর্মকর্তা।

এই জাতীয় আরো খবর

আপনার মতামত জানাতে পারেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.