বেনাপোলে আম্পানে ক্ষতিগ্রস্থ্য ৩৫ পরিবারের মাঝে আনোয়ার গ্রুপের টিন বিতরণ

লক্ষ্মীপুর সময় ডেস্কঃ

যশোরের বেনাপোলে আম্পান ঘূর্ণিঝড়ে ঘর হারানো ৩৫ টি পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ২০ টি করে টিন উপহার হিসাবে বিতরণ করেছেন আনোয়ার গ্রুপ।

বৃহস্পতিবার( ৪ জুন) বিকালে বেনাপোল বলফিল্ড মাঠে ৪ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৩৫ টি পরিবারের হাতে এ টিন তুলেদেন বাংলাদেশ সেনাবাহিনী।

ঘর হারানো ভুক্তভোগীরা জানান, দেশে করোনা ভাইরাসের কারনে তারা দিন আনা দিন খাওয়া মানুষ গুলো খুবই অসহায় হয়ে পড়েছে। তার মধ্যে আবার ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে তাদের ঘর মাটির সাথে মিশে গেছে। এতে তারা খোলা আকাশের নিচে বসবাস করছিল। এখন এ টিন গুলো পেয়ে খুব উপকৃত হয়েছেন। তাদের ঘর গুলো পুনরায় ঠিক করে ভালো ভাবে বসবাস করতে পারবে বলে জানান তারা।

বেনাপোল ৪ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান জানান, ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে ঘর হারানো ৩৫ টি আসহায় পরিবারের মাঝে আনোয়ার গ্রুপ বাংলাদেশ সেনাবাহিনীর মাধ্যমে এ টিন বিতরণ করেন। শার্শা থানার ৪ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ঘর হারানো মােট ৩৫ আসহায় পরিবারের মাঝে এ টিন বিতরণ করা হয়। পরবর্তীতে পর্যায় ক্রমে শার্শা থানার প্রতিটি ইউনিয়নের ঘর হারানো পরিবারের মাঝে এ টিন বিতরণ করা হবে বলেও জানান তিনি।

এই জাতীয় আরো খবর

আপনার মতামত জানাতে পারেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.