বাগেরহাটে করোনায় আক্রান্ত সুস্থ নারী পেলেন ২৫ হাজার টাকা ও এক ঝুড়ি ফল

বাগেরহাট সংবাদদাতাঃ

বাগেরহাটে করোনায় আক্রান্ত ২৫ বয়সী এক নারী সুস্থ্য হয়ে উঠেছেন। শনিবার দুপুরে ওই নারীকে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিৎ দেবনাথ তাকে এক ঝুড়ি ফল ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মন্জুরুল আলম তাকে খাদ্যসামগ্রী প্রদান করেন।

তিনি গত ৭ মে চট্টগ্রাম থেকে কচুয়া উপজেলার শ্রীরামপুর গ্রামে নিজ বাড়িতে আসেন। পরদিন সকালে ওই নারীকে কচুয়া হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী। পরে তার নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে স্বাস্থ্য বিভাগ জানান। তার বাড়ি ও তার আশেপাশের তিনটি বাড়ি লকডাউন ঘোষনা করা হয়। এরপর থেকে তিনি কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে পরপর দুইবার নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ফলাফল নেগেটিভ হওয়ায় তিনি সুস্থ্য হয়ে উঠেন।

শনিবার তাকে আনুষ্ঠানিকভাবে হাসপাতাল খেকে বিদায় দেওয়া হয়।

করোনায় সুস্থ্য হওয়া নারী বলেন, অদম্য মনোবল ও চিকিৎসকদের আন্তরিকতা সহ সকলের সহযোগিতায় আমি সুস্থ্য হয়ে উঠেছি। আতংকিত হওয়ার কোন কারণ নাই। নিয়ম মেনে চললে আক্রান্ত হওয়ার সুযোগ নেই তাই সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানলে করোনাকে জয় করা সম্ভব। তাই সকলকে নিয়ম মেনে চলার জন্য আহ্বান জানাচ্ছি।

উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ বলেন,করোনায় আক্রান্ত ওই নারীর বৃহস্পতিবার দ্বিতীয়বারের মতো ফলাফল নেগেটিভ আসায় স্বাস্থ্যবিভাগ তাকে সুস্থ্য বলে ঘোষনা দেন। তাকে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। এছাড়া আমরা তাকে একঝুড়ি ফল ও খাদ্যসামগ্রী প্রদান করেছি।

এই জাতীয় আরো খবর

আপনার মতামত জানাতে পারেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.